শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে ইউপি উপনির্বাচন : ভুনবীরে আ.লীগ, মির্জাপুরে বিএনপি জয়ী

শ্রীমঙ্গল (মৌলভীবার) প্রতিনিধি : জেলার শ্রীমঙ্গল উপজেলায় দুটি ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থিত প্রার্থী নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দুটি ইউনিয়নের ভোট গ্রহন অনু্ঠিত হয়।

পরে ভোট গণনা শেষে ঘোষিত ফলাফল অনুযায়ী ২নং ভুনবীর ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী মো.আব্দুর রশীদ নৌকা প্রতীকে ৬ হাজার ৪শ ৬৫ ভোট পেয়ে নির্বাচিত হন।

আর ১নং মির্জাপুর ইউনিয়নে বিএনপি সমর্থীত মো, সুফি মিয়া ধানের শীষ প্রতিক নিয়ে ৪ হাজার ৯শ ৬১ ভোট পেয়ে জয় লাভ করেন। রাত ৮টায় শ্রীমঙ্গল উপজেলা রিটানিং অফিসার তপন জ্যোতি অসীম ফলাফল ঘোষনা করেন।

প্রসঙ্গত এই দুটি ইউনিয়নের চেয়ারম্যনরা প্রয়াত হলে ইউনিয়ন দুটি শূন্য হয়ে পড়ে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com